গাজীপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীসহ ৪ জনের ফাঁসির রায়
মঙ্গলবার ৩০ মে ২০১৭   |  ১৬ জ্যৈষ্ঠ ১৪২৪   |   ৩ রামজান, ১৪৩৮
{{theTime}}
নিউজ রিপোর্টারঃ

গাজীপুর মহানগরীর চাপুলিয়ায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীসহ চারজনকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে গাজীপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত- ১ এর বিচারক মোঃ ফজলে এলাহী ভূইয়া জনাকীর্ণ আদালতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- নিহত মোর্শেদার স্বামী ও মহানগরীর চাপুলিয়া (বন্নাই পাড়া) এলাকার মোঃ ছলিম মুন্সির ছেলে মোঃ আবু আইয়ুব লালন (৪৫), তার সহযোগী একই এলাকার জুলহাস খানের ছেলে মোঃ হানিফ (৩২),  রিয়াজ উদ্দিন ভূইয়ার ছেলে মুল্লুক হোসেন ভূইয়া ও বদিউল আলমের ছেলে রানা (৩০)।

এ সময় আদালতে দণ্ডপ্রাপ্ত আসামিরা ও বাদী পক্ষের লোকজন উপস্থিত ছিলেন।


মামলার বিবরণে জানা গেছে, ২০০৮ সালের ৫ নভেম্বর মহানগরীর চাপুলিয়া (বন্নাইপাড়া) এলাকার আবু আইয়ুব লালনকে পরকীয়ায় বাধা দেয়ায় তার স্ত্রী মোর্শেদাকে তিন সহযোগীসহ ধারালো ছুরি দিয়ে কুপিয়ে  গুরুতর আহত করে। এর একদিন পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ সময় মোর্শেদা চারমাসের অন্তঃসত্বা ছিলেন। তাদের দুটি কন্যা সন্তানও রয়েছে।

এ ঘটনায় নিহতের চাচা মোঃ শওকত আলী বাদী হয়ে লালনসহ চারজনকে আসামি করে জয়দেবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এদের মধ্যে হানিফকে ঘটনাস্থল থেকে ধারেলো ছুরিসহ আটক করা হয়। অন্যরা পরবর্তীতে আটক হয়। দীর্ঘ তদন্ত শেষে পুলিশ মামলার অভিযুক্ত  ৪ আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন জয়দেবপুর থানার এসআই রফিকুল ইসলাম।

মঙ্গলবার শুনানি শেষে আদালত আসামিদের ফাঁসির আদেশ দেয়। এছাড়া প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

আর্কাইভ

May 2017

SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

31

Create Account



Log In Your Account



সদ্য সংবাদ