আজ রাতে পিএসএল ফাইনাল, মাঠে নামছেন বিজয়
শনিবার ২০ অক্টোবর ২০১৮   |  ৫ কার্তিক ১৪২৫   |   ৮ সফর, ১৪৪০
{{theTime}}
নিউজ রিপোর্টারঃ অথার নাম

দীর্ঘ আট বছর পর পাকিস্তানের মাটিতে ক্রিকেটের বড় কোন আসর অনুষ্ঠিত হতে যাচ্ছে। ২০০৯ সালের ৩ মার্চ শ্রীলংকান ক্রিকেট দলের উপর সন্ত্রাসী হামলার পর পাকিস্তানের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ খেলার ব্যাপারে অপারগ ছিলেন অধিকাংশ দেশের ক্রিকেটাররাই।
দীর্ঘ অপেক্ষার পর আজ (৫ মার্চ রবিবার) পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফাইনাল ম্যাচটি হবে লাহোরে।  ফাইনালে আজ মুখোমুখি হচ্ছে পেশোয়ার জালমি ও কোয়েটা গ্ল্যাডিয়েটর্স।
কোয়েটার হয়ে এই ম্যাচে অংশ নিতে বাংলাদেশি ওপেনার এনামুল হক বিজয় এখন পাকিস্তানে। এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান খেলবেন কোয়েটার হয়ে।
নিরাপত্তা শঙ্কার কারণে অনেক বিদেশি ক্রিকেটার এই আসরের ফাইনালে খেলতে পাকিস্তানে যেতে রাজি হননি। শেষ পর্যন্ত যে ১৬ জন রাজি হয়েছেন, তাঁদের মধ্যে রয়েছেন বাংলাদেশের বিজয়। শনিবার দুপুর দেড়টায় পাকিস্তান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি ঢাকা ত্যাগ করেন।
দেশ ছাড়ার আগে এ ব্যাপারে এনামুল বলেন, ‘আয়োজকরা নিরাপত্তা বিষয়টি পুরোপুরি নিশ্চিত করেছে। তাই পাকিস্তান যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আশা করি, কোনো সমস্যা হবে না সেখানে।’
অবশ্য সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ ও তামিম ইকবাল চলমান এই আসরে খেলেছিলেন। বাংলাদেশ দল শ্রীলঙ্কা সফরে যাওয়ায় আসরটি শেষ হওয়ার আগেই তাঁরা চলে আসেন।  
এনামুল জাতীয় দলের বাইরে থাকায় তিনি এই আসরে খেলার সুযোগ পান। আসরের ফাইনালে খেলার সুযোগ পেয়ে তিনি বলেন, ‘যদি প্রথম একাদশে খেলার সুযোগ পাই, তাহলে ভালো কিছু করার চেষ্টা থাকবে। আশা করছি সাফল্য পাব।’
বাংলাদেশ সময় আজ রাত ৯টায় শুরু হবে পিএসএলের ফাইনাল। লাহোরে পেশোয়ার জালমি ও কোয়েটা গ্ল্যাডিয়েটর্স লড়বে এই ম্যাচে।

আর্কাইভ

October 2018

SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

31

Create Account



Log In Your Account



সদ্য সংবাদ